বিএনপি এখনো স্থির না, কখন কি করে বলা মুশকিল : কাজী ফিরোজ রশিদ

রাজনীতি
Share Button

বিএনপি এখনো স্থির না, কখন কি করে বলা মুশকিল : কাজী ফিরোজ রশিদ

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ বলেছেন, বিএনপি আসলে এখনো স্থির না তারা কখন কি করবে সেটা বলা মুশকিল। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যে পরিমান উন্নয়ন করেছেন তার বিপরীতে বিএনপি দাড়াতে পারছে না। বুধবার রাতে এটিএন নিউজের এক আলোচনায় তিনি একথা বলেন।

তিনি বলেন, বিএনপির আসল অবস্থান কি এটা কিন্তু এখনো পরিস্কার নয়। তারা একবার বলছে খালেদা জিয়া এবং তারেক রহমানকে ছাড়া নির্বাচনে যাবে না। আবার বললো এই সরকারের অধিনে কোনো নির্বাচন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় তাই আমরা নির্বাচনে যাবো না। কিন্তু এখন তারা নির্বাচনে আসছে এবং অভিযোগ করেই আসছে।

তিনি আরো বলেন, বিগত সরকাগুলো স্বাধীনতার ইতিহাসকে সেভাবে তুলে ধরা হয়নি তাই আমাদের তরুণেরা সেভাবে মুক্তিযুদ্ধ সম্পর্কে জানার সুযোগ পায়নি। কিন্তু বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ক্ষমতায় এসেছ। তরুণরা আ.লীগের এই চেতনায় বিশ্বাসী এবং তারা আবারও এই সরকারকে ক্ষমতায় আনবে।

তিনি আরো বলেন, আ.লীগ সরকার সাধারণ মানুষের জীবন মানের যে পরিমাণ পরিবর্তন করেছে তাতে কোনো ভাবেই মানুষ আ.লীগকে ভুলতে পারবে না। আর বিএনপিকে জনগণ কেনো ভোট দেবে সেই বিষয়টা মানুষের কাছে তুলে ধরতে হবে কিন্তু বিএনপি এখনো জনগণের জন্য কি করেছে সেই প্রশ্নের কি জবাব আছে বিএনপির কাছে।

আমাদের সময়

Share Button