সাংবাদিকের ফোন কেড়ে নিলেন রির্টানিং কর্মকর্তা!

আলোচিত সংবাদ
Share Button

সাংবাদিকের ফোন কেড়ে নিলেন রির্টানিং কর্মকর্তা!

মনোনয়ন যাচাই-বাছাইয়ের সময় হট্টগোলের ভিডিওধারণ করার সময় সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে আবারো বির্তকের জন্ম দিয়েছে রংপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এনামুল হাবীব।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) রংপুর-৫ (মিঠাপুকুর) আসনের বিএনপি সমর্থিত জামায়াতে ইসলামীর নেতা গোলাম রব্বানীর মনোনয়নপত্র যাচাই-বাছাই কালে এ ঘটনা ঘটে। পরে সাংবাদিক নেতাদের হস্তক্ষেপে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এনামুল হাবীব।

উচ্চ আদালতের নির্দেশে বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় জামায়াত নেতা গোলাম রব্বানীর মনোনয়ন যাচাই-বাছাই শুরু হলে মিঠাপুকুরের বর্তমান এমপি এইচ এন আশিকুর রহমানের পক্ষে উপস্থিত আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীদের সাথে বিএনপি-জামায়াতপন্থী আইনজীবীদের উত্তপ্ত বাক্য বিনিময় হয়।

এসময় গোলাম রব্বানীর আইনজীবীদের শারীরিকভাবে লাঞ্ছিত এবং অশালীন ভাষায় গালাগালের পরিবেশ উত্তপ্ত হলে মোবাইল ফোনে এটি ভিডিও ধারণ করেন একুশে টিভির সাংবাদিক লিয়াকত আলী বাদল। এতে ক্ষিপ্ত হয়ে ভিডিও ধারণ করা মোবাইল ফোনটি কেড়ে নেন রিটার্নিং কর্তকর্তা এনামুল হাবীব।

এ ঘটনা জানা জানি হলে সাংবাদিকরা ছুটে যান রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে। পওে উপস্থিত সাংবাদিক নেতাদের হস্তক্ষেপে এ ঘটনার জন্য দুঃখ প্রকশ করেন রিটার্নিং কর্মকর্তা এনামুল হাবীব।

ব্রেকিংনিউজ

Share Button