রংপুরের পাঁচ আসনে জামায়াতের প্রার্থী দিল ঐক্যফ্রন্ট

জামায়াতে ইসলামী
Share Button

রংপুরের পাঁচ আসনে জামায়াতের প্রার্থী দিল ঐক্যফ্রন্ট

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে রংপুর অঞ্চলের পাঁচটি আসনে শরীক দল জামায়াতকে প্রার্থী দেয়ার অনুমতি দিয়েছে ঐক্যফ্রন্ট। এদিকে যুদ্ধাপরাধের দায়ে নিবন্ধন বাতিল হওয়া দলটি জোটসঙ্গী বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে তারা নামছে ভোটে।

জানা গেছে যাদের সবাই হত্যা-নাশকতা-সহিংসতা, সংখ্যালঘু নির্যাতনের মামলার আসামি। এদিকে পলাতক জামায়াত নেতা গোলাম রব্বানীকে দেওয়া মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়নপত্র।

এদিকে নিবন্ধন না থাকায় বিএনপি প্রার্থী হিসেবে ধানের শীষ দেয়া হয়েছে জামায়াতকে। ঐক্যফ্রন্টের অংশীদার হিসেবে পাওয়া আসনগুলোর মধ্যে দলীয় ৩৫ জনের জয় নিয়ে আশাবাদী রংপুরের এই জামায়াত নেতা অ্যাডভোকেট বায়েজীদ ওসমানী।

রংপুরের এই জামায়াত নেতা অ্যাডভোকেট বায়েজীদ ওসমানী বলেন, ‘আমাদের নির্বাচিত হয়ে আসার মতো প্রার্থী আছে ৩৫ জন। যারা নির্বাচিত হবেন বলে আমরা আশাবাদী।’

এদিকে রংপুর অঞ্চলের পাঁচটি আসনে ধানের শীষের প্রার্থী রব্বানী, গাইবান্ধা-১ এ জেলা জামায়াতের সহ-সেক্রেটারি মাজেদুল ইসলাম, নীলফামারী-৩ ও ২ আসনে জেলা আমির মনিরুজ্জামান মন্টু, দিনাজপুর-১ ও ৬ আসনে উপজেলা আমির আবু হানিফ ও জেলা আমির আনোয়ারুল ইসলাম।

bd24report.com

Share Button