কর্মীই নেই ১৫০ আসন চায় ১৫০। ফেইসবুকে বাপ -বেটাকে নিয়ে হাস্যরস ,দেখে নিন কমেন্ট গুলো ?

ফেইসবুক থেকে
Share Button

কর্মীই নেই ১৫০ আসন চায় ১৫০। ফেইসবুকে বাপ -বেটাকে নিয়ে হাস্যরস ,দেখে নিন কমেন্ট গুলো ?

শর্ত দুইটি নিয়ে ফেইসবুক ব্যবহারকারীরা মজার ট্রল করে চলেছেন বাপ্ বেটা কে নিয়ে। আসুন কিছু উল্লেখ যোগ্য কমেন্ট দেখে নিন। Abdus Satter লিখেছেন , কথায় অাছে হাতি কাদায় পড়লে ব্যাঙেও ল্যাং মারে। এটা অনুরুপ ঘটনা। সত্যি সুযোগে সদ্ব্যবহার। সাবাশ সুযোগ সন্ধানী বাপ বেটা। Rafik Sikder লিখেছেন দুইটি আসন দেওয়া যেতে পারে।সভাপতি,সেক্রেটারি। রাজি থাকলে আসতে পারেন।Jaynal Abedin কমেন্ট করেন , ওনার দলের মোট ভোটার 150 হবে।

Md Nizam Uddin ওনাদের ৩০০ আসনে প্রার্থী লাগবে,জোটে থাকলে তো ৩টি আসন পাবে তাই ওনাদের উচিত জোট থেকে আলাদা থাকা। Md Delowar Hossain কমেন্ট করেছেন ,বাপ বেটার শর্ত আর আওমীলীগের শর্ত হুবাহুপ মিল আছে। Vp Masud লিখেছেন বাপ ও বেটা সরকারের দালাল, আওয়ামীলীগ ১৫০ টি আসন দিবে তাদের সাথে জোট করেন।

বিএনপি ক্ষমতা থাকাকালীন বি চৌধুরী প্রেসিডেন্ট ছিলেন ,তাকে পদ থেকে সরে যেতে হয় মাহী বি চৌধুরীর জন্য , ঠিক ১৩ বছর বাবা যখন আবারও জোটের মাধ্যমে ফিরতে চেয়েছিলেন আবারও পথের কাঁটা হলেন তারেই ছেলে মাহী বি চৌধুরী। অবশেষে দীর্ঘ তিন মাস পর চড়াই উৎরাই শেষে জাতীয় ঐক্যফ্রন্ট ঘোষণা করা হল।

বিএনপি, গণফোরাম, নাগরিক ঐক্য ও জেএসডির সমন্নয়ে সকারবিরোধী রাজনৈতিক দলগুলোর নতুন জোট জাতীয় ঐক্যফ্রন্ট, ৭ দফা দাবি ও ১১ দফা লক্ষ্য ঘোষণা করেছে। গতকাল শনিবার প্রেসক্লাবের সংবাদ সম্মেলন থেকে ৭ দফা দাবি ও ১১ দফা লক্ষ্য ঘোষনা করেন নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না।

অপরদিকে ,বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, ‘আমরা ঐক্য করতে চেয়েছিলাম মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সঙ্গে। যুদ্ধাপরাধী ও স্বাধীনতার বিরোধীদের সঙ্গে ঐক্য হয় না। যারা দেশের মানচিত্রকে অস্বীকার করে তাদের সঙ্গে ঐক্য করা যায় না। মুক্তি যুদ্ধের লক্ষ লক্ষ শহীদ আছে আমরা তাদের রক্তের সঙ্গে বেইমানি করতে পারবো না।’

গত কাল শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বারিধারার ১২ নম্বর রোড, ১৯ নম্বরের নিজস্ব বাড়িতে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।উল্লেখ্য ঠিক একইসময়ে ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপি, গণফোরাম, নাগরিক ঐক্য ও জেএসডির সমন্নয়ে জাতীয় প্রেসক্লাব থেকে সকারবিরোধী রাজনৈতিক দলগুলোর নতুন জোট জাতীয় ঐক্যফ্রন্ট, ৭ দফা দাবি ও ১১ দফা লক্ষ্য ঘোষণা করেছে।

Share Button

Leave a Reply