‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ যুবকের চিরকুট

এক্সক্লুসিভ
Share Button

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় যুবকের পকেটে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লেখা একটি চিরকুট পাওয়া যায়। আজ দুপুরে পৌর শহরের কৃষি ব্যাংক সড়কের একটি বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত খোরশেদ আলম রিংকু (৩৫) শহরের দক্ষিণ দেনায়েতপুর গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রিংকু পৌর শহরের সোনালী ব্যাংকের নিকট সান সিটি টেইলার্সে নকশার কাজ করত। দীর্ঘদিন যাবত সে অসুস্থতায় ভুগছিল। প্রায় সময় স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হতো। দুইদিন আগে স্ত্রীর সঙ্গে ঝগড়া হলে রিংকু বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি।

আজ দুপুরে কৃষি ব্যাংক সড়কের একটি বাসায় প্রতিবেশীরা রিংকুর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ একেএম আজিজুর রহমান মিয়া বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। যুবকের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়- এরকম একটি লেখা চিরকুট পাওয়া গেছে। এ বিষয়ে রায়পুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন

Share Button